Aynabaji The Movie (CC) | Chanchal Chowdhury | Nabila | Bangla Full Movie Free Download



Movie: আয়নাবাজি

Director : Amitabh Reza Chowdhury
IMDB - 9.2/10
Personal - 9.5/10
95% goggle user's like this

আপনার কি বাংলা মুভির প্রতি রাগ আছে বা বাংলা মুভিকে তুচ্ছ মনে হয়, তাহলে আপনাকে বলবো আয়নাবাজি মুভিটা দেখেন, এটা মুভি নয়, এটা একটা অহংকার, মাস্টারপিস হাজারটা না কয়েকটাই তৈরি হয়, বাংলা ইন্ডাস্ট্রিতে যে কয়টা মাস্টারপিস মুভি আছে, আয়নাবাজি তার অন্যতম, আপনি যদি ঠান্ডা মাথায় মুভিটা দেখেন, মুভিটা আপনাকে ভাবাবে,কি হচ্ছে, কেন হচ্ছে । এটাই হয়তো মাস্টারপিস মুভির যাদু হয়, মুভিটার এই সংলাপটাই তো ভাবতেগেলে অনেককিছু ......... ''চারপাশ বদলে যায়, থেমে যায় সময়, সবার জন্য সব সত্য,আমার জন্য অভিনয়।''
কিছু কিছু অভিনেতা আছে এমন যে তার একার অভিনয়ই একটা কিছুকে রূপভেদ করতে যথেষ্ট, আমার মনে হয় চন্ঞ্চল চৌধুরী তাদের মধ্যে একজন, কি সাবলীল অভিনয়, এদের মতো অভিনেতা কোনো কিছুতে থাকলে তার রুপভেদ এই হইতো পাল্টে যায়।তাছাড়া মুভির অন্যান্য চরিএ গুলো যথেষ্ট ভালো ভাবে ফুটিয়ে তুলা হয়েছে।  । আয়নাবাজির আয়নাতে আমাদের সমাজেরই চারপাশের থাকা মুখোশের আড়ালের মানুষগুলোর আসল রূপ দড়া পড়ে।

এই শহরের আনাচে- কানাচে হাজারো  গল্প লুকিয়ে আছে , কিছু গল্প আমাদের চোখের সামনের  , আর কিছু  গল্প পর্দার  অাড়ালেই থেকে যায়। এরকমই একটি গল্প। পর্দার আড়ালে গল্পগুলো কতটুকু ভয়ংকর, হিংস্রত্নক হয়, তা জানতে হলে অবশ্যই আপনাকে মুভিটা দেখতে হবে।

তাছাড়াও যে কথাটা না বললেই নয়, আমরা সবাই জানি, থ্রীলার মুভিতে বিজিএম যে কতোটা  গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে । সেই হিসেবে মুভির বিজিএম  অনেকটাই মানসম্মত।

তাই বলবো যারা দেখেননি তারা দেখে নিন, সত্যিই অসাধারণ মুভি🙂

#stayhome
#staysafe


Happy watching😊

0 Comments